বৈশ্বিক সুযোগ: দুবাই, সংযুক্ত আরব আমিরাতের অধ্যয়ন

আপনি কি বাংলাদেশের একজন ছাত্র হিসাবে আপনার শিক্ষা এবং কর্মজীবন থেকে আরও বেশি কিছু চান? এখন আগের চেয়ে অনেক বেশি, স্কাইলেন এডুকেশনের জন্য বিশ্বের শিক্ষার সুযোগগুলি নাগালের মধ্যে রয়েছে৷ আমরা বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য দুবাইতে পড়াশোনা করার এবং তারপর যুক্তরাজ্য বা মাল্টায় তাদের শিক্ষা চালিয়ে যাওয়ার পথ প্রশস্ত করেছি এবং আমরা বাংলাদেশের প্রিমিয়ার স্টুডেন্ট ভিসা পরিষেবা।

দুবাইয়ের সুবিধা:
দুবাই এর বৈচিত্র্যময় সম্প্রদায়ে বসবাস করা উভয়ই চাপ এবং ফলপ্রসূ হতে পারে। এর উন্নত অবকাঠামো, নিরাপদ সম্প্রদায় এবং চমৎকার শিক্ষা ব্যবস্থার কারণে এটি একটি প্রধান অর্থনৈতিক শক্তি। বাংলাদেশের শিক্ষার্থীরা যারা আরও যুক্তিসঙ্গত মূল্যে উচ্চ মানের শিক্ষা পেতে আগ্রহী তারা দুবাইতে পড়াশোনা করার কথা বিবেচনা করতে পারেন। আরও ভাল কি? IELTS এর প্রয়োজন নেই।

মেঘের মাধ্যমে:
স্কাইলেন এডুকেশন শিক্ষার্থীদের ইউনাইটেড কিংডম বা মাল্টার বিশ্ববিদ্যালয়ে তাদের ক্রেডিট স্থানান্তর করার আগে তাদের শিক্ষার এক বছর দুবাইতে কাটাতে সহায়তা করে। এটি বাচ্চাদের জীবনে একবার তিনটি ভিন্ন দেশের শিক্ষা ব্যবস্থার এক্সপোজার এবং অভিজ্ঞতা লাভের সুযোগ দেয়।

নমনীয় অধ্যয়নের সময়সূচী:
প্রতিটি শিক্ষার্থীর অনন্য প্রয়োজনীয়তা এবং ফোকাস রয়েছে। এই কারণেই আমরা যে প্রোগ্রামগুলির সুপারিশ করি সেগুলির মধ্যে এমন মানানসই ক্লাসের সময়সূচী রয়েছে, যেখানে প্রতি সপ্তাহে মাত্র দুই দিনের নির্দেশনা রয়েছে, যা শিক্ষার্থীদের অন্যান্য প্রতিশ্রুতির সাথে স্কুলের কাজের ভারসাম্য বজায় রাখা সহজ করে তোলে।

দ্রুত এবং নির্ভরযোগ্যভাবে ভিসা প্রক্রিয়াকরণ:
আমরা সবচেয়ে নির্ভরযোগ্য বাংলাদেশী স্টুডেন্ট ভিসা পরিষেবা, এবং আমরা আপনার ভিসা আবেদনের জন্য মাত্র দুই থেকে চার সপ্তাহের প্রতিক্রিয়া সময়ের গ্যারান্টি দিই।

সাশ্রয়ী মূল্যের কোর্স:
অন্য দেশের একটি বিশ্ববিদ্যালয়ে পড়ার খরচ সাধারণত বেশ বেশি। যাইহোক, স্কাইলেন এডুকেশনের জন্য ধন্যবাদ, দুবাইয়ের বাচ্চারা শহরের জীবনযাত্রার কম খরচ হওয়া সত্ত্বেও উচ্চ মানের শিক্ষা দিতে পারে।

উদ্যোক্তা হওয়ার সম্ভাবনা:
দুবাইতে আপনার স্কুল শেষ হয়ে গেলে, আপনি নিজে থেকে স্ট্রাইক করার প্রচুর সুযোগ পাবেন। দুবাইতে, “সুযোগের দেশ” শিক্ষার্থীরা তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে পারে এবং সফল পেশাদার জীবন গড়তে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top